ফরিদপুরে স্বেচ্ছাসেবক দল নেতার খাবার ও মাস্ক বিতরণ

দেশের খবর রাজনীতি

মাহবুব হোসেন পিয়াল,ফরিদপুর : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে রান্না করা খাবার ও মাস্ক বিতরন করেছেন ফরিদপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব,ফরিদপুর জেলা বিএনপির সাবেক সদস্য ও ফরিদপুর শহর যুবদলের সাবেক সহ-সাধারন সম্পাদক আবু সাইদ ইয়াদ তন্ময়।

শনিবার (১৭ জুলাই) দুপুরে শহরের চরকমলাপুর নিজ বাসভবনের সামনে ব্যক্তিগত উদ্যোগে দুই শতাধিক অতি দরিদ্র মানুষের মাঝে এই খাবার ও মাস্ক বিতরন তরেন আবু সাইদ ইয়াদ তন্ময় ।

এ সময় জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার খায়রুল আনাম,জেলা বিএনপির অন্যতম সদস্য সাব্বির আহমেদ খান,ফরিদপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক সাজ্জাদ হোসেন বাবু, প্রচার সম্পাদক মোঃ নাসিরউদ্দিন মিতা, সদস্য জুলকার নাঈম খানসহ অন্যান্যরা।

খাদ্য বিতরন অনুষ্ঠানে তরুন রাজনীতিক আবু সাইদ ইয়াদ তন্ময় বলেন,অসহায় ও দুস্থ মানুষের কল্যাণের জন্যই আমার রাজনীতি। অতীতে যেভাবে মানুষের কল্যাণে কাজ করে গেছি,বর্তমানেও করে চলেছি,আগামীদিনেও সব সময় মানুষের কল্যাণে কাজ করে যাবো। তিনি বলেন, মহামারী করোনা মোকাবেলায় আমাদের সকলকে মাস্ক পড়তে হবে এবং অবশ্যই স্বাস্থ্বিধি মেনে চলতে হবে।