এবার পিন্টু চাকলাদারের বাড়ির সামনে ককটেল নিক্ষেপ!

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর
যশোর প্রতিনিধি : যশোর শহরের কাজীপাড়া কাঠালতলার পিন্টু চাকলাদারের বাড়ির সামনে ককটেল নিক্ষেপ করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১৫ মিনিটে। পরে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। সেখান থেকে বোমার কিছু সরজ্ঞাম উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কোনো হতাহত কিংবা ক্ষয়ক্ষতি হয়নি।
এরআগে মঙ্গলবার দিবাগত রাতে যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের বাড়িতে অজ্ঞাত সন্ত্রাসীরা ককটেল নিক্ষেপ করে।
যশোর কোতয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসমীম আলম জানান, পিন্টু চাকলাদারের বাড়ির উত্তর পাশের গলির মুখে ককটেল নিক্ষেপ করে অজ্ঞাত সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা টেলিফোনে তাদেরকে জানান। তিনিসহ থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাস রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। সেখান থেকে ককটেলের খোসা উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।
তিনি আরো জানান, পিন্টু চাকলাদার দাবি করেছেন রাজেনৈতিক প্রতিপক্ষরা এ কর্মকান্ডের সাথে জড়িত থাকতে পারে।
উল্লেখ, পিন্টু চাকলাদার যশোর-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের চাচাতো ভাই ও যুবলীগ নেতা ফন্টু চাকলাদারের আপন ভাই।
এরআগে মঙ্গলবার দিবাগত রাতে যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের বাড়িতে অজ্ঞাত সন্ত্রাসীরা ককটেল নিক্ষেপ করে। এ ঘটনায় বিপুল বাদী হয়ে কোতয়ালি থানায় অজ্ঞাত আসামি করে মামলা করেন।