বীর মুক্তিযোদ্ধা খন্দকার শহিদুল আলমের মৃত্যুবার্ষিকী শুক্রবার

দেশের খবর

মাহবুব হোসেন পিয়াল, ফরিদপুর : ফরিদপুরের বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ জাতীয় হকি দলের সাবেক খেলোয়ার, ইতালি প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক খন্দকার শহিদুল আলম তারা’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আগামীকাল।

শুক্রবার (১৮ জুন) এ উপলক্ষে তাঁর পরিবারের পক্ষ থেকে শহরের ঝিলটুলী ওয়াসিত্ব টাওয়ারের নিজ বাড়ীতে, পশ্চিম খাবাসপুর শামসুল উলুম মাদরাসা, টেপাখোলা আফতাবউদ্দিন মাদরাসা ও এতিমখানায় পবিত্র কোরআন খতম এবং মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়া বাস টার্মিনাল মসজিদ,কমলাপুর ডিআইবি বটতলা মসজিদ,কমলাপুর মন্ডলবাড়ি মসজিদ, কমলাপুর চাঁদমারী মসজিদ ও এতিমখানা, টেপাখোলা বাসস্ট্যান্ড মসজিদ, টেপাখোলা মৃর্ধা ডাঙ্গী মসজিদ, টেপাখোলা বেপারীপাড়া মসজিদ ও চেীরঙ্গি জামে মসজিদ টেপাখোলা লেকপাড় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্টিত হবে। এ ছাড়া মাদরাসা ও এতিমখানায় দুপুরে উন্নত মানের খাবারের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা খন্দকার শহিদুল আলম তারা জীবদ্দশায় বাংলাদেশ আবাহনী ক্লাব’র একজন ফুটবল খেলোয়ার ছিলেন। ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা, ডা. মো. জাহেদ শিশু মেমোরিয়াল হসপিটাল ও ফরিদপুর ডায়াবেটিকস সমিতিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন তিনি। তাঁর রুহের মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া কামনা করা হয়েছে।

মাহবুব হোসেন পিয়াল/চারিদিক/আাকাশ