আলফাডাঙ্গায় গৃহবধূ ধর্ষণচেষ্টা মামলার আসামি কারাগারে 

অপরাধ ও আইন দেশের খবর

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণচেষ্টা মামলার আসামি শাহিদ শেখ (৩৫) নামে একজনকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে ফরিদপুর বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৭ নম্বর আমলী আদালতের বিচারক তরুন বাশার এ আদেশ দেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রিয়াজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত ১ নম্বর আসামি তারিকুলকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেন। বর্তমান তারিকুল কারাগারে রয়েছেন। অপরদিকে মামলার ২ নম্বর আসামি শাহিদ শেখ ও ইসলাম শেখ দীর্ঘদিন পলাতক থেকে শাহিদ শেখ নামের আসামি বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করেন। মামলা শুনানি শেষে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলার ৩ নম্বর আসামি ইসলাম শেখ এখনো পলাতক রয়েছে।

উল্লেখ্য, গত ১০ মে সন্ধ্যায় আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের একটি গ্রামের ২২ বছর বয়সি এক গৃহবধূ বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ফেরার পথে পানাইল উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন কবরস্থানের পাশে ধর্ষণচেষ্টার শিকার হন। এ ঘটনায় ১৩ মে ওই গৃহবধূ বাদি হয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে উপজেলার একই ইউনিয়নের পানাইল গ্রামের তারিকুল, শাহিদ শেখ ও ইসলাম শেখকে অভিযুক্ত করে আলফাডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর-০৫।

নুর ইসলাম/চারিদিক/আকাশ