‘মোল্লাহাটে আরো একশ পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহার’

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার, ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান দ্বিতীয় পর্যায়ে নির্মাণাধীন ৬০টি ঘর পরিদর্শনকালে নবাগত জেলা প্রশাসক বলেছেন, অল্প কিছু দিনের মধ্যেই মোল্লাহাটের ভূমিহীন ও গৃহহীন আরো অন্তত একশ’ পরিবারকে নতুন ঘর দেয়া হবে। এজন্য উপজেলা প্রশাসনকে স্থান নির্বাচনসহ প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণের জন্য বলেছেন তিনি।

শুক্রবার (১১ জুন) সকাল ১১টায় উপজেলার গিরিশনগর-৯টি, কদমতলা-২৮টি, চর-আস্তাইল-১৮টি ও দারিয়ালার ৫টি (মোট ৬০টি) সরকারি জমিতে নির্মাণাধীন ঘর পরিদর্শন ও খোঁজ-খবরকালে নবাগত জেলা প্রশাসক মুহাম্মাদ আজিজুর রহমান এ কথা বলেন জানান।

তিনি (ডিসি) বলেন, ‘পর্যায়ক্রমে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার ঘর প্রদান করা হবে।’

পরিদর্শনকালে গিরিশনগর ও কদমতলা আশ্রয়ন প্রকল্পের জমিতে গাছ রোপণ করেন জেলা প্রশাসক।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহিনুজ্জামান, মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদ হোসেন, ইউপি চেয়ারম্যান এস,কে হায়দার মামুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মফিজুর রহমান সজল, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, ইউপি সদস্য মো. কামরুল ইসলাম মোল্লাসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

শেখ শাহিনুর ইসলাম/চারিদিক/আকাশ