খালেদা জিয়া এখনও ঝুঁকিমুক্ত নন: ফখরুল

রাজনীতি

চারিদিক ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার হার্ট ও কিডনিতে সমস্যা রয়েছে। পোস্ট কোভিড থেকে মুক্ত হলেও এখনও ঝুঁকিমুক্ত নন তিনি।

শুক্রবার (১১ জুন) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ম্যাডামের মেডিক্যাল বোর্ডের সর্বশেষ বক্তব্য হচ্ছে, ওনার মিনিমাম যে প্যারামিটারগুলো আছে পোস্ট কোভিডের পর থেকে উনি মোটামুটি বেটার। ফান্ডামেন্টাল কিছু সমস্যা রয়েছে যে সমস্যাগুলো উদ্বেগজনক। একটা হচ্ছে তার হার্টের প্রবলেম তার একুয়েট আছে, কিডনির প্রবলেম একুয়েট আছে। এই দুইটি নিয়ে মেডিক্যাল বোর্ড উদ্বিগ্ন। ওনারা মনে করছেন, বাংলাদেশে যে হাসপাতালগুলো আছে, অ্যাডভান্স সেন্টারগুলো আছে–সেগুলো যথেষ্ট নয় ওনার টিট্রমেন্টের জন্য।

সংবাদ সম্মেলন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ফজলুর রহমান, কেন্দ্রীয় নেতা মাসুদ আহমেদ তালকুদার, কায়সার কামাল উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১০ এপ্রিল রাজধানীর গুলশানের বাসা ফিরোজায় করোনাভাইরাসে আক্রান্ত হন। করোনামুক্ত হন ৯ মে। এর আগে গত ২৭ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।  গত ৩ মে শ্বাসকষ্ট অনুভব করলে খালেদা জিয়াকে কেবিন থেকে সিসিইউতে স্থানান্তর করা হয়।

চারিদিক/সিডি