মোল্লাহাটের সরসপুরে শান্তি-শৃঙ্খলা ও ঐক্য সভা

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাট উপজেলার সরসপুর গ্রামের শান্তি-শৃঙ্খলা ও ঐক্য গড়ার লক্ষে এক অভিনব সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ জুন) বিকেলে উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানার সহযোগিতায় সংশ্লিষ্ট কোদালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান শেখ রফিকুল ইসলামের উদ্যোগে ও সভাপতিত্বে স্থানীয় সরপুর ঈদ গাহ মাঠে গ্রামবাসীর এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলা, চা দোকানের তাস-লুডু ও কেরাম খেলা বন্ধ করাসহ নিরাপদ সামাজিক দুরত্ব নিশ্চিত করার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া যেকোন বিপদে বা সমাস্যায় গ্রামের সকলে ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম সকলের উদ্ধেশ্যে বলেন, ‘অসুস্থ্য সংস্কৃতি ত্যাগ করে সুস্থ্য সংস্কৃতি চালু করতে হবে। এজন্য যুবকদের উদ্বুদ্ধ করতে ফুটবল, ভলিবল, হা-ডুডু ও ক্রিকেটসহ বিভিন্ন প্রকার খেলার যাবতীয় সরঞ্জাম (উপকরণ) প্রদান ও সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি। একই সাথে গ্রামের সার্বিক কল্যাণ বিবেচনায় বিবিধ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।’

শান্তি-শৃঙ্খলা ও ঐক্য’র এ সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন মোল্লাহাট থানার উপ-পুলিশ পরিদর্শক আবু হাসান, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, স্থানীয় গণ্যমান্যদের মাঝে হাজি মো. শাহাবুদ্দিন শেখ, মোল্লা আজিজুর রহমান, ইউপি সদস্য আকাশ শেখ, মিরাজ শেখ, ফোরকান শেখ, টিপু মৃধা, আল আমিন সরদার, সোহাগ সরদার ও মনিরুজ্জামান প্রমূখ।

এছাড়া উপস্থিত ছিলেন প্রেসক্লাব মোল্লাহাটের সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, বীর মুক্তিযোদ্ধা সবুর মৃধা, স্থানীয় আ. জলিল ও আকিজসহ সরসপুর গ্রামের সর্বস্থরের ব্যক্তিবর্গ।

শেখ শাহিনুর ইসলাম/চারিদিক/আকাশ