গফরগাঁওয়ে ব্যাটারীচালিত অটো উল্টে বৃদ্ধ নিহত

দেশের খবর

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্যাটারীচালিত আট সিটের অটো গাড়ি উল্টে আয়াত আলী (৭০) নামে এক বৃদ্ধ গুরুতর আহত হওয়ার পর চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান। একই ঘটনায় আহত লিটন (১৫) নামে এক তরুণকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (১৬ মে) সন্ধ্যা ৭টায় উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের অললী-তললী ব্রীজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আয়াত আলী পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার বরমী এলাকার বাসিন্দা।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নিগুয়ারী ইউনিয়নের ত্রি-মুহনী থেকে ব্যাটারীচালিত একটি অটো গাড়ি ৩ জন যাত্রী নিয়ে আসার সময় অললী-তললী ব্রীজের কাছে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি মোটরসাইকেল মুখোমুখি হয়। এ সময় হঠাৎ ব্রেক করায় ভারসাম্য হারিয়ে অটো গাড়িটি উল্টে যায়। এতে অটো গাড়ির যাত্রী বৃদ্ধ আয়াত আলী ও লিটন নামে অপর তরুণ আহত হয়।

এ সময় মোটরসাইকেল চালক দ্রুত সটকে পড়ে। পরে স্থানীয় লোকজন আয়াত আলীকে উদ্ধার করে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যান এবং আহত লিটনকে ময়মনসিংহে পাঠানো হয়।

পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে অফিসার পাঠালেও কাউকে পাওয়া যায়নি। তবে বিভিন্ন সোর্স মাধ্যমে জানা গেছে আয়াত আলী নামে আহত বৃদ্ধকে শ্রীপুর চিকিৎসার জন্য নেওয়ার পথে মারা গেছেন। আমরা বিষয়টি আরো খোঁজ খবর নিচ্ছি।

নজরুল ইসলাম/চারিদিক/সাকিব