আ.লীগ নেতার বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগ

অপরাধ ও আইন দেশের খবর

এসকে সুজয় বিশ্বাস, নড়াইল : জেলার নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাঐসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ মো. ফোরকান মোল্যার বিরুদ্ধে শিশু (১২) নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। রোববার (৮ মে) রাতে এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। মুহুর্তের মধ্যে এই মারধরের ভিডিওটি ভাইরাল হয়ে গেলে সবার নজরে আসে।

ভিডিও চিত্রে দেখা গেছে, আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান ফোরকান মোল্যা শিশুটিকে ব্যাপক মারধরসহ লাথি মারছেন। এছাড়া গালিগালাজ করেন। এ সময় অপর ব্যক্তিও ওই শিশুটিকে মারধর করেন।

খোঁজ নিয়ে জানা যায়, নড়াগাতি থানার বাঐসোনা ইউনিয়নের মধুপুর এলাকায় সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে শিশুটিকে ব্যাপক মারধর করা হয়েছে। এ মারধরের ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে নিন্দার ঝড় উঠে। এ ঘটনায় জড়িতদের বিচার দাবি করেন তারা।

এ ব্যাপারে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা শাহ মো. ফোরকান মোল্যা সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও সাড়া দেননি তিনি।

নড়াগাতীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন জানান, নির্যাতনের বিষয়টি জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভূক্তভোগী শিশুটির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এসকে সুজয় বিশ্বাস/চারিদিক/সাকিব