গফরগাঁওয়ে ৭৫০০ পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার

দেশের খবর

নজরুল ইসলাম, গফরগাঁও (ময়মনসিংহ) :
ময়মনসিংহের গফরগাঁওয়ে পবিত্র রমজান উপলক্ষে মানবিক সহায়তা কর্মসূচির (জিআর) আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ৫০০ টাকা করে পেয়েছে উপজেলার ১৫টি ইউনিয়নের ৭ হাজার ৫০০টি দরিদ্র ও দুস্থ পরিবার।

রোববার (৯ মে) সালটিয়া ও চরআলগী ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল।

তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় প্রতিটি মানুষের কথা ভাবেন। এই করোনাকালীন সময়ে অসহায় মানুষগুলো যাতে ঈদ উদযাপন করতে পারেন সেজন্য পরিবার প্রতি উপহার হিসাবে ৫০০ টাকা করে দিয়েছেন। আমাদের প্রিয় নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের নির্দেশনা অনুযায়ী উপজেলার প্রকৃত দরিদ্র ও দুস্থ পরিবারের তালিকা করে এই বিতরণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।’

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, মাসুদুজ্জামান সহ সংশ্লিষ্ট ট্যাগ অফিসার, ইউপি সদস্য, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে উপজেলার সকল ইউনিয়নে ৫০০টি করে দরিদ্র, দুস্থ্য পরিবারের মধ্যে ৫০০ টাকা করে বিতরণ করেন সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় নেতৃবৃন্দ।

নজরুল ইসলাম/চারিদিক/সাকিব