বেনাপোল পৌর ছাত্রলীগের ইফতার পেল ২শ’ পথচারী

দক্ষিণ-পশ্চিমাঞ্চল রাজনীতি

রাসেল ইসলাম,শার্শা (যশোর) : পবিত্র মাহে রমজান উপলক্ষে ২শ’ পথচারী ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ ও স্বাস্থ্য সুরক্ষা বিতরণ করেছে বেনাপোল পৌর ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেলে বেনাপোল পৌর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে পথচারী, ভ্যানচালক, অসহায় ও দুস্থদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার বিতরণ শেষে শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেখ আফিল উদ্দিন এমপির নির্দেশে এবং যশোর জেলা ছাত্রলীগের নির্দেশনায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে করোনার মহাসংকটে বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে ইফতার ও স্বাস্থ্য সুরক্ষা বিতরণ করা হয়।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. এনামুল হক মুকুল, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য মো. অহিদুজ্জামান অহিদ, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আব্দুর রহিম সরদার, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলি মন্টু, শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল,যুগ্ম সাধারণ সম্পাদক হাসনাইন খুরশেদ মিলন, ছাত্রনেতা আল ইমরান, বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি মো. আল মামুন জোয়ার্দার, সাধারণ সম্পাদক মো. তৌহিদুল ইসলাম তহিদ, পৌর ছাত্র নেতা শেখ শাকিল সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।