বোয়ালমারীতে ছাত্রলীগের ইফতার মাহফিল

দেশের খবর

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃহস্পতিবার (৬ মে) সন্ধ্যায় প্রায় তিনশতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুর-১ আসনের দু’বারের সাবেক এমপি আব্দুর রহমান’র পক্ষে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচি হিসেবে জেলা ছাত্রলীগের পরামর্শে বোয়ালমারী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকীর নেতৃত্বে পৌর সদরের ডাকবাংলো চত্বরে নেতাকর্মীদের নিয়ে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, জেলা পরিষদ সদস্য বিউটি বেগম, উপজেলা আওয়ামী লীগের সদস্য আলী আকবর, সাবেক ছাত্রনেতা শাকিল আহমেদ, মিনহাজুল আবেদিন চয়ন, সোহরাব হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা সৈয়দ মর্তুজা তমাল, সোহান আহম্মেদ, ইরফান মুকুল, ওলিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া ইফতার মাহফিলে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী অংশ নেন। পাশাপাশি ইফতার মাহফিলে দুঃস্থ ও অসহায়দের অংশ নিতে দেখা গেছে।

নুর ইসলাম/চারিদিক/সাকিব