৩৫০ দুস্থ পরিবারের পাশে মুস্তারী পরিবার

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

এসকে সুজয়, নড়াইল : করোনা সংকটে পবিত্র রমজানে নড়াইলে গরিব ও দুস্থ মানুষের মাঝে ইফতার এবং ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৬ মে) বেলা ১১টার দিকে সদরের দিঘলিয়া গ্রামের মো. ফয়সাল মুস্তারীসহ তাদের পরিবারের পক্ষে ৩৫০ জন অসহায় মানুষের এই সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার ও ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে-এক কেজি করে ছোলা, খেজুর, সেমাই, চিনি, তেল, পেঁয়াজ, রসুন, ডাল ও চিড়া।

এদিন স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজসহ সংগঠনের সদস্যদের সহযোগিতায় উপকারভোগীদের বাড়ি বাড়ি গিয়ে এসব উপকরণ পৌঁছে দেয়া হয়।

উপকারভোগী লীলা বেগম ও জোহরা বেগমসহ অন্যরা জানান, ‘দিঘলিয়া গ্রামের মো. ফয়সাল মুস্তারীসহ তাদের পরিবারের পক্ষ থেকে প্রতিবছর ও করোনাকালীন সময়সহ বিভিন্ন উৎসবে আমাদের সহযোগিতা করেন। এতে আমরা ভীষণ খুশি। তারা যেন সব সময় অসহায় মানুষের পাশে থাকে, এই আমাদের প্রত্যাশা।’

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. ফয়সাল মুস্তারী বলেন, ‘মানুষ মানুষের জন্য’ তাই অস্ট্রিয়া প্রবাসী আমার চার ভাই-বোনের সহযোগিতায় করোনার প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার এবং ঈদ উপহার বিতরণ করা হয়েছে। করোনার শুরুতে গত বছরও আমরা অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। এবারও তাদের পাশে আছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এসকে, সুজয়/চারিদিক/সাকিব