অরিজিৎ সিংয়ের মা হাসপাতালে ভর্তি

বিনোদন

বিনোদন ডেস্ক : গুরুতর অসুস্থ গায়ক অরিজিৎ সিংয়ের (arijit singh) মা। শারীরিক অবস্থার হঠাৎ করেই বেশ অবনতি হয়েছে তাঁর। এই মুহূর্তে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। গায়কের মায়ের জন‍্য রক্তের যোগান চেয়ে পোস্ট হতেই খবর দ্রুত ছড়িয়ে পড়ে।

করোনার তৃতীয় ঢেউয়ে বেসামাল অবস্থা গোটা দেশ জুড়ে। বেড, অক্সিজেনের অভাবে ধুঁকছে দেশবাসী। এমন অবস্থায় সোশ‍্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েছে নতুন প্রজন্ম। সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমেই দিকে দিকে অক্সিজেন, বেড, ওষুধ, রক্তের খোঁজ দেওয়া চলছে। তাই দ্রুত খবর পৌঁছাতে সোশ‍্যাল মিডিয়াতেই অরিজিতের মায়ের জন‍্য সাহায‍্য চাওয়া হয়েছে।

সুদেষ্ণা গুহ নামে এক স্বেচ্ছাসেবী অরিজিতের মায়ের জন‍্য এ নেগেটিভ রক্তের খোঁজ চেয়ে সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করেন। সঙ্গে আরো লেখা হয়, যেহেতু অরিজিৎ এই সময়ের অন্যতম জনপ্রিয় মুখ এবং এ নেগেটিভ অত্যন্ত বিরল গ্রুপ, সেহেতু পরিচয়প্রকাশ করতে বাধ্য হচ্ছেন তাঁরা। এতে আরো দ্রুত কাজ হবে।
তবে অরিজিতের মা করোনা আক্রান্ত কিনা বা তাঁর অসুস্থতা ঠিক কি কারণে তা জানা যায়নি। পোস্টের কমেন্টে অনেকেই এ নেগেটিভ রক্তের খোঁজ দিয়েছেন। তবে রক্তের যোগান মিলেছে কিনা সেটাও জানা যায়নি এখনো। অরিজিৎ ভক্তরা প্রার্থনা করছেন দ্রুত সুস্থ হয়ে উঠুন গায়কের মা।

এই মুহূর্তে বলিউডের প্রথম সারির চরম জনপ্রিয় গায়কদের মধ‍্যে নিঃসন্দেহে প্রথম দিকে জায়গা করে নেবেন অরিজিৎ সিং। অসাধারন গানের গলার জাদুতে কোটি কোটি মানুষকে নিজের ‘দিওয়ানা’ করে দিয়েছেন তিনি। সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে তাঁর অসংখ‍্য গুণমুগ্ধ ভক্ত।

শুধুমাত্র নিজের সুমধুর কণ্ঠ দিয়েই নয়, নম্র ও ভদ্র ব‍্যবহারেও সকলের মন জিতে নিয়েছেন অরিজিৎ। এত বড় মাপের একজন তারকা হয়েও সরল সাদাসিধে ব‍্যবহারই আরও জনপ্রিয় করে তুলেছে তাঁকে। সূত্র : বাংলা হান্ট