বোয়ালমারী-আলফাডাঙ্গায় সড়কে ঝরলো দুই প্রাণ

দেশের খবর

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মিনিট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবরাজ (২২) নামে এক মুদি দোকান কর্মচারী নিহত হয়েছে। মঙ্গলবার (৪ মে) রাত সাড়ে ১১টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের উপজেলার সাতৈর ইউনিয়নের কানখরদি বাসস্ট্যান্ড নামক স্থানে এ ঘটনা ঘটে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামের সোনা ঠাকুরের ছেলে যুবরাজ (২২) ও অধীরমাহাতের ছেলে সন্দ্বীপ মাহাতো (২০) বোয়ালমারী বাজার থেকে কাজ শেষ করে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে কানখরদী বাসস্ট্যান্ডে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাঝকান্দি-ভাটিয়াপাড়াগামি মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সড়কের পাশের সুপারি গাছের সাথে আঘাত খেয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।মোটরসাইকেলের পিছনে থাকা সদ্বীপ মাহাতোকে মারাত্মকভাবে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন । তবে ট্রাকটিকে  আটক করতে পারেনি পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আলম বলেন, মোটরসাইকেলটি থানা হেফাজতে রেখে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে।

অপরদিকে, ফরিদপুরের আলফাডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় সৈয়দ নেয়ামতুল্লাহ্ নয়ন (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ মে) বিকেলে উপজেলার আলফাডাঙ্গা সদর ইউনিয়নের গাজিপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত নয়ন উপজেলার বিদ্যাধর গ্রামের সৈয়দ জাহাঙ্গীর হোসেনের ছেলে এবং আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের এইচএসসি বিএম শাখার শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলফাডাঙ্গা কলেজ রোড থেকে জাটিগ্রাম সড়কের গাজীপুর এলাকায় একটি মোটরসাইকেল মোড় ঘুরতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা খেয়ে পাশের খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার কর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখান থেকে মুমূর্ষু অবস্থায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য খুলনায় যাওয়ার পথে সন্ধ্যা রাতে তার মৃত্যু হয়।

নুর ইসলাম/চারিদিক/সাকিব