ভৈরবে ভাসমান মরদেহ, হাত মিললেও মাথা মেলেনি

দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

যশোর অফিস : যশোরের অভয়নগরে ভৈরব নদ থেকে মাথা ও দুই হাত বিহীন এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। মঙ্গলবার (৪ মে) সন্ধ্যায় উপজেলার ধুলগ্রাম এলাকায় নদের গোড়াউন ঘাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ধুলগ্রামের যে জায়গায় মরদেহ পাওয়া গেছে সেখান থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে ভাসমান অবস্থায় মৃতদেহের বাম হাত উদ্ধার করেছে পুলিশ।

নৌ পুলিশ সুত্র জানায়, মঙ্গলবার বিকেল চারটার দিকে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের ধুলগ্রাম এলাকার গোডাউন ঘাটে ভৈরব নদে মাথা ও দুই হাত বিহীন একটি মরদেহ ভাসছিল। এলাকাবাসী মরদেহটি ভাসতে দেখে নওয়াপাড়া নৌ পুলিশে খবর দেন। পরে সন্ধ্যা সাতটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এরপর খবর পেয়ে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে কাটা অবস্থায় মরদেহের বাম হাত উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, ‘সোমবার (৩ মে) খুলনা মেট্রোপলিটন পুলিশ নৌ সদর থানার ভৈরব নদ থেকে এক ব্যক্তির মাথা উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, মাথাটি ওই মরদেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।’

উপজেলার নওয়াপাড়া নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, ভৈরব নদে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মরদেহ এবং বিচ্ছিন্ন হয়ে যাওয়া মরদেহের বাম হাত উদ্ধার করা হয়েছে। তাঁর বয়স আনুমানিক ৪০ থেকে ৫০ বছরের মধ্যে। তবে তাঁর ও নাম ও পরিচয় জানা যায়নি। নাম ও পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ  বুধবার (৫ মে) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

শহিদ জয়/চারিদিক/সাকিব