লোহাগড়ায় দেশীয় অস্ত্রসহ ঢাল-সড়কি উদ্ধার, আটক ৪

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

এসকে সুজয়, নড়াইল : ঢাল, সড়কি, ভেলা ও অন্যান্য দেশীয় অস্ত্রসহ ৪ জনকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশ। শুক্রবার (৩০ এপ্রিল) গােপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলার লােহাগড়া থানার লাহুড়িয়া ইউনিয়নের দীননাথপাড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলাে- দীননাথপাড়া গ্রামের কফিলুদ্দিনের ছেলে সুরুজ মােল্যা (৬৫), মৃত ছলেমান মােল্যার ছেলে দুলাল মােল্যা (৫০), মৃত মােকাদ্দেছ শেখের ছেলে সাইফার শেখ (৬০), মাে. রােকন কাজীর ছেলে উতার কাজী (৬০)।

জানা গেছে, নড়াইলের লােহাগড়া উপজেলার দীননাথপাড়া এলাকাটি কাইজ্যা প্রবণ এলাকা।
এখানকার লােকজন দীর্ঘদিন ধরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দাঙ্গা-হাঙ্গামায় লিপ্ত হয় । জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়’র তথ্যের ভিত্তিতে জেলা গােয়েন্দা শাখা ও লাহুড়িয়া পুলিশ তদন্ত ক্যাম্পের পরিদর্শক আব্দুল গফুরের নেতৃত্বে লাহুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় দিনভর সাঁড়াশি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় তাদের স্বীকারােক্তিতে ১৮টি ঢাল, ২২টি সড়কি, ৪টি ভেলা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জেলা পুলিশের একাধিক সূত্র নিশ্চিত করেছেন।

জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, নড়াইলে শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ বাহিনী সদা তৎপর রয়েছে। তারই ধারাবাহিকতায় আজকের এই সাঁড়াশি অভিযান পরিচালিত হয়েছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এসকে, সুজয়/চারিদিক/সাকিব