বোয়ালমারীতে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

দেশের খবর

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বৃষ্টি খানম (১৯) নামে এক কলেজ ছাত্রীর আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। শুক্রবার (৩০ এপ্রিল) ময়নাতদন্তের জন্য মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিন রাতে উপজেলার রূপাপাত ইউনিয়নের সুতালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্রী বৃষ্টি খানম পাশ্ববর্তী সালথা উপজেলার নবকাম পল্লী বিশ্ববিদ্যালয়ের এইচএসসি দ্বিতীয় বর্ষে শিক্ষার্থী ও বোয়ালমারীর রূপাপাত ইউনিয়নের সোতালিয়া গ্রামের রফিকুল ইসলাম শেখের মেয়ে।

জানা যায়, পরিবারের লোকদের সাথে অভিমান করে বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ঘরের ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। এ সময় তার পরিবারের লোকজন দেখতে পেয়ে তাকে পাশের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. সরোয়ার খান জানান, ‘বৃষ্টিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।’

মরদেহ উদ্ধারকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. কামরুল ইসলাম বলেন, খবর পেয়ে আলফাডাঙ্গা হাসপাতাল থেকে রাত সাড়ে ৯টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। শুক্রবার ময়নাতদন্তের জন্য মরদেহ ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে তেমন কোন কিছু পাওয়া যায়নি। তবে হাসপাতালে বৃষ্টির পরিবারের কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মামলা নম্বর ৭।

নুর ইসলাম/চারিদিক/সাকিব