গফরগাঁওয়ে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার, আটক ৩

অপরাধ ও আইন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে ফার্নিচার ব্যবসায়ীর চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার ও তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় লোকজন। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে তাদের আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গত শুক্রবার দিবাগত গভীর রাতে পৌর শহরের শিবগঞ্জ রেলক্রসিং এলাকার ফার্ণিচার ব্যবসায়ী হানিফ মিয়ার দোকান থেকে পিছনের দরজা খুলে একটি মোটরসাইকেল চুরি যায়। হানিফ মিয়া আত্মীয়-স্বজন নিয়ে খোঁজাখুজি করেও মোটরসাইকেলের সন্ধান পাননি। সোমবার (২৬ এপ্রিল) রাতে লোকমুখে জানতে পারেন ছয় নম্বর ওয়ার্ড ষোলহাসিয়া এলাকার আকবর আলীর ছেলে ইখলাছ মিয়া (২০) মোটরসাইকেলটি চুরি করে তার বাড়িতে রেখেছে। পরে হানিফ মিয়া আত্মীয়-স্বজন নিয়ে আকবর আলীর বাড়ি থেকে মোটরসাইকেল উদ্ধার ও ইখলাছকে আটক করেন।

পরে ইখলাছের ভাষ্যমতে চুরির ঘটনার সাথে জড়িরত পাঁচ নম্বর ওয়ার্ডের রাসেল মিয়ার ছেলে নিরব (২০) ও তিন নম্বর ওয়ার্ডের মৃত হাবিবুর রহমানের ছেলে তফাজ্জল ওরফে মাইকন (২৬) কে আটক করে থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় রাতেই হানিফ মিয়া বাদী হয়ে গফরগাঁও থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বলেন, আটক তিনজনকে দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নজরুল ইসলাম/চারিদিক/সাকিব