বোয়ালমারীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

দেশের খবর

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মিলন খান (৩৮) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আচ্চলিক মহাসড়কের চতুল ইউনিয়নের বাইখীর ঈদের মোড় নামকস্থানে এ ঘটনা ঘটে।

নিহত মিলন খান পেশায় একজন মুদি দোকান ব্যবসায়ী এবং উপজেলার শেখর ইউনিয়নের বড়গাঁ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. রাজা খানের ছেলে।

থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা রাজা খানের ছেলে মিলন খান বোয়ালমারী পৌর বাজার থেকে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে তার মোটরসাইলের সাথে খুলনা-ঢাকাগামী (ঢাকা মেট্রো-ট-১৩৪৫২৭) গ্যাসের সিলিন্ডার বোঝাইকৃত ট্রাকের সাথে ধাক্কা লেগে সড়কে পড়ে যায়। এ সময় ট্রাকের ডাম্পারের আঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ এবং ফায়ার সার্ভিস মরদেহ ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

রাত সাড়ে ১১টার দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, গ্যাসের সিলিন্ডার বোঝাইকৃত ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং ঘাতক ট্রাকটি আটক করেছি।

নুর ইসলাম/চারিদিক/সাকিব