যবিপ্রবির ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি অভি সম্পাদক রিফাত

দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

যবিপ্রবি প্রতিনিধি : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবদ্যালয় (যবিপ্রবি) ফটোগ্রাফিক সোসাইটির ২০২১-২২ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (১০ই এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই  কমিটির ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী চন্দন মিস্ত্রী অভি এবং সাধারণ সম্পাদক কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী  জাওয়াদুল ওমর রিফাত মনোনীত হয়েছেন।

এছাড়াও কমিটির অন্য সদস্যরা হলেন: সহ- সভাপতি মুহাইমিনুল ইসলাম, সৃজনশীল ক্ষেত্র প্রধান তৌহিদুজ্জামান রাব্বি, সাংগঠনিক সম্পাদক আবির হাসান সাজিদ, মিডিয়া ও প্রকাশনা সম্পাদক এস এম ফয়সাল আহমেদ আকাশ, দপ্তর সম্পাদক অনন্যা মন্ডল, কোষাধ্যক্ষ ফারজানা ভুইঁয়া, প্রচার প্রকাশনা সম্পাদক এস এম ফয়সাল নির্ঝর, কার্যনিবার্হী সদস্য- আল ফাতিহা নাফসি, খালিদ সাইফুল্লাহ, ইমন রনি, তৌসিফ ইফতি, ও জুবায়ের রহমান প্রমুখ।

ক্লাবের উপদেষ্টা হিসেবে রয়েছেন যবিপ্রবির ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক দিনালো চাকমা, একই বিভাগের সহকারী অধ্যাপক ফারহানা ইয়াসমিন ও অ্যাগ্রো প্রোডাক্ট অ্যান্ড ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এস এম সামিউল আলম। নবগঠিত এ কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।