বাঘারপাড়ায় দিলু পাটোয়ারীর উপর প্রতিপক্ষের হামলার চেষ্টা

ব্রেকিং নিউজ যশোর জেলার খবর

স্টাফ রিপোর্টার : যশোরের বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দিলু পাটোয়ারীর উপর হামলার চেষ্টা করা হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যায় ইউনিয়নের বেতালপাড়া বাজারে এ ঘটনা ঘটে। এ সময় সেখানে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

দিলু পাটোয়ারী অভিযোগ করেন, জহুরপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ইন্তাজ মোল্যার নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল তার উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালানোর চেষ্টা করে। স্থানীয় বেতালপাড়া সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হওয়ায় শুক্রবার বিকেলে স্কুলের কাজে  সেখানে যান দিলু পাটোয়ারী। কাজ শেষে সন্ধ্যায় বেতালপাড়া বাজারের মোতালেব মুন্সীর দোকানের সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন তিনি। এ সময় ইন্তাজ মোল্যার নেতৃত্বে একদল লোক তার (দিলু) উপর হামলা চালানোর চেষ্টা করে। এ সময় বাজারের লোকজন তাকে উদ্ধার করেন।

এদিকে, রাত সোয়া ৯ টায় এ রিপোর্ট লেখার সময় দিলু পাটোয়ারী বাঘারপাড়া থানায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এ ব্যাপারে ইন্তাজ আলী বলেন, সন্ধ্যার সময় বেতালপাড়া বাজারে কিছু লোক তার উপর চড়াও হওয়ার চেষ্টা করে। এ সময় দিলু পাটোয়ারী বাজারে ছিলেন। খবর পেয়ে তার (ইন্তাজ) লোকজন বাজারে জড়ো হলে দু’পক্ষের মধ্যে কিছুটা উত্তেজনা সৃষ্টি হয়। পরে খাজুরা থেকে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

খাজুরা ফাঁড়ির সহকারি ইনচার্জ এএসআই হযরত আলী বলেন, ‘দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় একটু উত্তেজনা দেখা দেয়। সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।’

চারিদিক/সিডি