চিরনিদ্রায় শায়িত হলেন মাস্টার হাসান আলী

যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের নওয়াপাড়া পৌরসভার ৬নং ওয়ার্ডের গুয়াখোলা গ্রামে ডিএন মোড় সংলগ্ন পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি ও উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক শিক্ষানুরাগী মাস্টার হাসান আলী।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল ১০টার সময় নওয়াপাড়া পীরবাড়ী মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, সহ-সভাপতি সানা আব্দুল মান্নান, নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম সরদারসহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণ।

জানাজা নামাজের পূর্বে মরহুমের বাড়িতে যান আসন্ন নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বর্তমান পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচা।

প্রসঙ্গত, গত (৩১ মার্চ) রাত আনুমানিক সাড়ে ৯টার সময় মাস্টার হাসান আলী নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৫ বছর। দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন তিনি।

মাসুদ তাজ/চারিদিক/সাকিব