যশোরে জেসিএফ ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন

যশোর জেলার খবর

যশোর অফিস : নান্দনিক স্থপত্যশৈলীতে যশোরে নির্মাণ করা হচ্ছে ১০তলা বিশিষ্ট ‘জাগরণী চক্র ফাউন্ডেশন’ ট্রেনিং সেন্টার। রোববার (২১ মার্চ ২০২১) দুপুরে শহর বাইপাসের আরবপুর এলাকায় ফলক উন্মোচন ও বেলুন উড়িয়ে এই ট্রেনিং সেন্টারের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মাণ কাজ উদ্বোধন করেন মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো. ফসিউল্লাহ্ (গ্রেড-১)।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির পরিচালক (অর্থ ও হিসাব) মুহাম্মদ মাজেদুল হক, সহকারী পরিচালক সৈয়দ আশিক ইমতিয়াজ, জাগরণী চক্র ফাউন্ডেশনের উপ-নির্বাহী পরিচালক মেরিনা আখতার, পরিচালক (ক্ষুদ্র্ঋণ) আজিজুল হক, পরিচালক (অর্থ ও হিসাব) বিশ্বজিৎ কুমার ঘোষ সহ উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মীগণ।

নির্মাণ কাজের উদ্বোধনের পর অতিথিরা জাগরণী চক্র ফাউন্ডেশন পরিচালিত যৌনপল্লীর শিশুদের পুনর্বাসন প্রকল্প চিল্ড্রেন হ্যাভেন ঘুরে দেখেন। এরপর শহরের মুজিব সড়কে অবস্থিত সংস্থার প্রধান কার্যালয় পরিদর্শন করেন এবং কর্মরত কর্মকর্তা ও কর্মীদের সাথে মতবিনিময় করেন।

উল্লেখ্য,  ১০ তলা বিশিষ্ট এই ট্রেনিং সেন্টারে থাকবে আন্তর্জাতিকমানের আবাসন সুবিধাসহ দুইশ’ আসন বিশিষ্ট মাল্টিপারপাস হল ও ট্রেনিং সেন্টার। ২০২৪ সাল নির্মাণ সমাপ্তির সম্ভব্য সময় ধরা হয়েছে।

চারিদিক/সাকিব