পৌরবাসীর ভালোবাসায় সিক্ত হলেন শান্ত

যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি : আসন্ন যশোরের নওয়াপাড়া পৌরসভা সাধারণ নির্বাচনে মেয়র পদে ফের আওয়ামী লীগের মনোনয়ন পেলেন সুশান্ত কুমার দাস শান্ত। তিনি নওয়াপাড়া পৌরসভার বর্তমান মেয়র ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে সুশান্ত কুমার দাস শান্ত দলীয় মনোনয়নপত্র নিয়ে যশোর বিমানবন্দরে পৌঁছান। তাঁকে স্বাগত জানাতে নওয়াপাড়া পৌরবাসী কয়েক হাজার মোটরসাইকেলসহ কয়েকশত প্রাইভেটকার ও মাইক্রোবাসের শোভাযাত্রা নিয়ে প্রেমবাগে খুলনা-কুষ্টিয়া মহাসড়কে অবস্থান করে।

এদিন বেলা সাড়ে ১২টার সময় সুশান্ত কুমার দাস শান্ত প্রেমবাগে পৌঁছালে হাজার হাজার জনতা ‘জয় বাংলা-জয় বঙ্গবন্ধু’ শ্লোগানে মুখরিত করে তোলে এবং তাঁকে ফুলের মালায় বরণ করে নেয়। পরে একটি বিশাল শোভাযাত্র নওয়াপাড়া উদ্দেশ্যে রওনা দেয়।

দুপুর ১টার সময় শোভাযাত্রাটি নওয়াপাড়া পৌরসভা হয়ে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল পৌঁছায়। এ সময় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর মু্যূরালে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তিনি ৭১ এর যুদ্ধকালিন গণপরিষদ সদস্য ও সাবেক সাংসদ মরহুম শাহ্ হাদীউজ্জামান এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম মোকছেদ আলী ফারাজীর কবর জিয়ারত করেন।

এ সময় উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, সাবেক সাধারণ সম্পাদক গাজী নজরুল ইসলাম, সাবেক সহ-সভাপতি ইব্রাহিম হোসেন বিশ্বাস, রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিকলীগের সভাপতি ফারাজী নজরুল ইসলাম, নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ আব্দুল ওয়াদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, পৌর কাউন্সিলরগণসহ স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

চারিদিক/এনএসএ