গফরগাঁওয়ে একদিনে টিকা নিলেন ২৩০ জন

দেশের খবর

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে করোনা টিকাদানের বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত পাগলা থানাধীন দত্তেরবাজার ইউনিয়নের সাহেব আলী একাডেমী উচ্চ বিদ্যালয়ে এ ক্যাম্পেইন হয়।

দিনব্যাপী ক্যাম্পেইনে নানা শ্রেণী পেশার ২৩০ জন টিকা গ্রহণ করেন। প্রত্যন্ত এলাকার বয়স্ক যারা উপজেলা সদরে এসে টিকা গ্রহণ করতে পারেন না তাদেরকে টিকাদান কর্মসূচির আওতায় আনার জন্যই এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। একইভাবে আগামী মঙ্গলবার উপজেলার টাঙ্গাব ও বুধবার নিগুয়ারী ইউনিয়নে টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।

বিশেষ ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান রোকসানা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইন উদ্দিন খান, পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামানসহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, স্বাস্থ্য সহকারি, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিগণ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইন উদ্দিন খান বলেন, স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন পর্যায়ে টিকাদান কর্মসূচি একযোগে চলবে। কেউ যাতে টিকাদান কর্মসূচি থেকে বাদ না পড়ে সে জন্য সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল মহোদয়ের সাথে কথা বলে ইউনিয়ন পর্যায়ে সম্প্রসারিত টিকাদান ক্যাম্পেইন করা হচ্ছে।

চারিদিক/এম