বেনাপোলে বাস-প্রাইভেট কার সংঘর্ষ, আহত ৫

যশোর জেলার খবর

বেনাপোল (যশোর) প্রতিনিধি : যশোর-বেনাপোল মহাসড়কের বেনাপোল দিঘীরপাড় নামক এলাকায় সোহাগ পরিবহন ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ প্রাইভেটকারে থাকা আরও ৩ জন আরোহী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৬ মার্চ) বিকেলে বেনাপোল দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের তোফাজ্জেল হোসেন (৫৫), তার স্ত্রী জ্যোৎস্না (৫০), কামরুন্নাহার (৪০), এক শিশু ও উক্ত প্রাইভেটকারের চালক।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহন ও একটি প্রাইভেটকার দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা ৫ জন আরোহী আহত হন। পরে বেনাপোল ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে যশোর সদর হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহত তোফাজ্জেল হোসেনের ভাইপো সাংবাদিক শাহাবুদ্দিন জানান, তার চাচা-চাচীরা সাতক্ষীরা শ্যামনগরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। এ সময় দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে পৌঁছালে দুর্ঘটনা ঘটে। এতে তার চাচী মারাত্মক আহত হলে প্রথমে তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা আরও খারাপ হলে তাকে যশোর সদর হাসপাতালে নেওয়া হলে, সেখানকার ডাক্তাররা তাকে ঢাকায় রেফার্ড করেন।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি (অপারেশন) আজিজুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়িকে জানানো হয়েছে।

চারিদিক/এম