নড়াইল শহরে মুদি দোকানে আগুন

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

নড়াইল প্রতিনিধি : নড়াইলে মেসার্স সেনালী এন্টার প্রাইজ নামে একটি মুদি দোকানে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে প্রায় ২ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে রুপগঞ্জ বাজার কালীবাড়ি রোডে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মেসার্স সোনালী এন্টার প্রাইজের মালিক বলেন, আমি নতুন মুদির দোকান দিয়েছি। প্রতিদিনের মতো আজও দোকান বন্ধ করে বাড়ি চলে আসে। একটু পর খবর শুনি আমার দোকানে আগুন লেগেছে। তবে কিভাবে আগুন লেগেছে তা বলতে পারবো না ।

কালীবাড়ি রোডের এক ব্যবসায়ী বলেন, সোনালী এন্টার প্রাইজের পাশে একটি গলিতে আমার মোটরসাইকেল রাখা ছিল। দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার জন্য মোটরসাইকেল আনতে যাচ্ছিলাম, তখন দেখি দোকানে সাটারের ভিতর দিয়ে ধূয়া বের হচ্ছে। আমি সাথে সাথে ফাযার সার্ভিসকে খবর দিলে সাথে সাথে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

নড়াইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. মাহবুব আলম চারিদিক.কমকে বলেন, আমাদের কাছে মুঠোফোনে খবর আসে ৯টা ২০ মিনিটে। ঘটনাস্থলে তিনটি ইউনিট নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এ অগ্নিকাণ্ডে প্রায় ২ লাখ টাকার ক্ষয়-ক্ষতি ও ১৩ লাখ টাকার মালামাল উদ্ধার করতে পেরেছি। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এ আগুন লেগেছে।

চারিদিক/এম