পিয়ারপুর ওয়েলফেয়ারের স্বাস্থ্য সেবা বিভাগ উদ্বোধন

দেশের খবর

স্টাফ রিপোর্টার : মাগুরার সীমাখালী বাজারে পিয়ারপুর ওয়েলফেয়ার অর্গানাইজেশনের স্বাস্থ্য সেবা বিভাগের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে এই স্বাস্থ্য সেবা বিভাগের উদ্বোধন করা হয়।

মাষ্টার শামসুল ইসলামের সভাপতিত্বে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. ইউনুস হোসেন উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন।

এতে প্রধান অতিথি বাংলাদেশ পুলিশের ডিআইজি (এন.ডি.সি) মো. শামসুদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন শালিখা উপজেলা চেয়ারম্যান অ্যাড. মো. কামাল হোসেন, যশোর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আহসান হাবীব, জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের সহযোগী অধ্যাপক ডা. আবুল হাসান মুহম্মদ বাশার, যশোর মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী অধ্যাপক ডা. এ এইচ এম আব্দুর রউফ, সরকারি শহীদ সিরাজুদ্দীন হোসেন মহাবিদ্যালয়ের প্রাক্তন অধ্যক্ষ পরিতোষ কুমার, শালিখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রবিউল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তরীকুল ইসলাম।

পিয়ারপুর ওয়েলফেয়ার অর্গানাইজেশনের পরিচালক জানান, মানবতার সেবায় নিবেদিত সেচ্ছাসেবী প্রতিষ্ঠানটি গ্রামের সুবিধাবঞ্চিত মানুষের স্বাস্থ্য সেবা প্রদান করবে। এখানে রেজিষ্ট্রেশন মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শসহ ফ্রি ঔষধ প্রদান করা হবে। রোববার (২১ ফেব্রুয়ারি) দিনব্যাপী এই স্বাস্থ্য সেবা বিভাগে একটি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে।

চারিদিক/এম