কালিয়ায় অগ্নিকাণ্ডে আট দোকান পুড়ে ছাই

দেশের খবর

কালিয়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের কালিয়ার খাশিয়াল বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে আটটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তাৎক্ষনিকভাবে অগ্নিকান্ডের প্রকৃত কারণ জানা সম্ভব হয়নি। তবে চায়ের দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে পুলিশ ধারণা করছে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাতের ওই অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের বিশ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, রাত ১২টার দিকে বাজারের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ব্যসায়ীরা ও গ্রামবাসীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়। গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগেই মালামালসহ আটটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে ব্যবসায়ীদের ২০ লাক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

খাশিয়াল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জাহের মোল্যা বলেন, কিভাবে আগুন লাগলো আমরা বলতে পারবোনা। আগুনের লেলিহান শিখায় যেসব ব্যবসায়ীর মেরুদন্ড ভেঙ্গে দিয়েছে তারা হলেন কাঁচামাল ব্যাবসায়ী দেলোয়ার খান, ফ্রিজিং মাংস ব্যাবসায়ী শাহিদুল বিশ্বাস, আকিদুল বিশ্বাস, মূদি দোকানী জাহের মোল্যা, নজরুল মোল্যা, বুদ্ধি সরদার, হেমায়েত শরীফ ও সার-কীটনাশকের ব্যবসায়ী প্রিন্স খান।

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসা. রোখসানা খাতুন বলেন, চায়ের দোকান থেকে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

চারিদিক/এম