বাড়ি ফেরা হলোনা স্কুল ছাত্র মোর্শেদের

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।

যশোরের অভয়নগরে বেড়াতে এসে মোর্শেদুল ইসলাম মোর্শেদ (১৭) নামে রংপুরের এক স্কুল ছাত্র ভৈরব নদে ডুবে মারা গেছেন। শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে শেখ ব্রাদার্সের ঘাট সংলগ্ন ভৈরব নদ থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের ডুবুরীদল। মোর্শেদুল ইসলাম রংপুর বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। তার বাবার পরিচয় জানা যায়নি।

উপজেলার মধ্যপুর গ্রামের নূর ইসলাম শেখের ছেলে মহিম শেখ বলেন, আমার বড়ভাই আব্দুল্লাহ আল মামুন এবং মোর্শেদুল ইসলাম রংপুরের বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে লেখাপড়া করেন। বন্ধুত্বের সম্পর্কে মোর্শেদুল ইসলাম গত বুধবার সকালে আমাদের বাড়িতে বেড়াতে আসেন।

শুক্রবার দুপুরে আমার ভাই সহ স্থানীয় তিন যুবকের সাথে ভৈরব নদে গোসল করতে যান তিনি। এক পর্যায়ে শেখ ব্রাদার্সের ঘাটে নোঙ্গর করা এমভি মাইনুল মওলা নামের জাহাজে উঠতে গিয়ে তিনি নিখোঁজ হন। অনেক খোঁজাখুজি করে না পেলে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সদস্য সুমন মিয়া জানান, নিখোঁজ হওয়া স্কুলছাত্র মোর্শেদের মরদেহ চারঘন্টা অভিযান শেষে বেলা তিন টার সময় উদ্ধার করা সম্ভব হয়।

এব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি মো. তাজুল ইসলাম জানান, নিখোঁজ হওয়া স্কুলছাত্র মোর্শেদের মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।