১৫ বছর পর আহবায়ক কমিটি পেল শরণখোলা ছাত্রদল

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর রাজনীতি

মহিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট)।।

দীর্ঘ ১৫বছর পর আহবায়ক কমিটি পেল বাগেরহাটের শরণখোলা ছাত্রদল। নবগঠিত এই কমিটিতে মামুন গাজীকে আহবায়ক ও শামীম সিকদারকে সদস্য সচিব করা হয়েছে। জেলা ছাত্রদলের সভাপতি ইমরান খান সবুজ এবং সাধারণ সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দীপ এই কমিটির অনুমোদন দিয়েছেন।

গত ৯ডিসেম্বর অনুমোদিত কমিটির অনুলিপি শুক্রবার রাতে হাতে পেয়ে নেতাকর্মীদের মাঝে নতুন আমেজ তৈরী হয়েছে। ২১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে আহবায়ক ও সদস্য সচিব ছাড়া ১১জন যুগ্ম-আহবায়ক এবং আটজন সদস্য রাখা হয়েছে।

দলীয় সূত্র জানায়,সর্বশেষ ২০০৩ সালে উপজেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। ২০০৫ সালে মেয়াদ শেষ হওয়ার পরে শরণখোলায় আর কোনো কমিটি হয়নি। ওই কিমিটিতে বেল্লাল হোসেন মিলন সভাপতি ও সাইফুল ইসলাম প্রিন্স সাধারণ সম্পাদক ছিলেন।

অপরদিকে, শরণখোলা সরকারি কলেজ ছাত্রদলের বায়জিদ হোসেনকে আহবায়ক ও তাহেরুল ইসলাম ইমনকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটিরও অনুমোদন দিয়েছে জেলা কমিটি। একই সময় গঠিত ওই কমিটিতে সর্বশেষ আবুল বাশার খান সভাপতি ও মাসুক হোসেন সাধারণ সম্পাদক ছিলেন।

বাগেরহাট জেলা ছাত্রদলের সভাপতি ইমরান খান সবুজ বলেন, শরণখোলায় উপজেলা ও কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এই কমিটি আগামী দুই মাসের মধ্যে সমস্ত ইউনিট ও ইয়ার কমিটি গঠন করে জেলায় জমা দেওয়ার পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।