আমগাছে ভ্যানচালকের গলায় ফাঁস দেওয়া মরদেহ

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) যশোর।।

যশোরের অভয়নগরে আমগাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় জিহাদুল ইসলাম মোল্যা (২১) নামে এক ভ্যানচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে উপজেলার গুয়াখোলা গ্রামে পৌরসভা কেন্দ্রীয় ঈদগাহ সংলগ্ন একটি বাড়ির সামনের আমগাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত জিহাদুল ইসলাম উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা গ্রামের সামছুর রহমান মোল্যার ছেলে। এ ঘটনায় অভয়নগর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের ভাই আমিনুর রহমান মোল্যা জানান, তার ভাই জিহাদুল নওয়াপাড়া বাজারে আফজাল কুরিয়ার সার্ভিসের মালামাল বহনের কাজ করত। যে কারণে গ্রামের বাড়িতে না থেকে ঈদগাহ সংলগ্ন আমার বাড়ির বারান্দায় থাকত। সোমবার রাতের খাবার শেষে জিহাদুল বারান্দায় ঘুমিয়ে পড়ে। ভোররাতে আমি বাথরুমে যাবার উদ্দেশ্যে ঘর থেকে বের হলে বাড়ির সামনের আমগাছে জিহাদুলের গলায় ফাঁস দেওয়া মরদেহ দেখতে পাই। মঙ্গলবার সকালে বিষয়টি অভয়নগর থানা পুলিশকে অবগত করা হয়। কিছুদিন হলো জিহাদুল মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ায় তাঁর চিকিৎসা চলছিল বলে তিনি জানান।

এ ব্যাপারে ঘটনাস্থলে থাকা অভয়নগর থানার এসআই রিয়াজুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে ঘটনাস্থলে পৌঁছে আমগাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলে মনে হচ্ছে। নিহতের চলমান চিকিৎসার কাগজপত্র পরীক্ষা করা হচ্ছে।