দূর্গোৎসব উপলক্ষ্যে ডুমুরিয়া উপজেলা প্রশাসনের  মতবিনিময়           

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

আব্দুল লতিফ মোড়ল,ডুমুরিয়া (খুলনা)।।

খুলনার ডুমুরিয়া উপজেলায়   আসন্ন শারদীয়  দূর্গাোৎসব  উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে পুজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  বুধবার (১৪ অক্টোবর) সকালে শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে  অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা: শাহানাজ বেগম। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণ চন্দ্র চন্দ এমপি বলেন, করোনা মহামারিতে আসন্ন দূর্গোৎসব  সরকারি স্বাস্হ্যবিধি মেনে সীমিত পরিষরে উদযাপন করতে হবে। প্রতিটি পূজা মন্ডপে যাতে স্বাস্হ্যবিধি অনুযায়ী পূজারী ও দর্শনার্থীদের জন্যে ব্যবস্হা নেয়া হয় সে বিষয়ে তিনি পূজা আয়োজকদের নির্দেশনা দেন।

বিশেষ অতিথির  বক্তব্যদেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ।

সভায় বক্তব্যদেন  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) শাহনেওয়াজ হোসেন জোয়ার্দার, জেলা পরিষদ সদস্য শোভারানী হালদার, ডুমুরিয়া কেন্দ্র কালীবাড়ি ও মঠ কমিটির সাধারণ সম্পাদক নির্মল কান্তি বৈরাগী, ইউপি চেয়ারম্যান সুরঞ্জিত বৈদ্য,চেয়ারম্যান প্রতাপ রায়,আসফার হোসেন জোয়ার্দার, প্রভাষক গৌর ঢালী, কবি তুষার কান্তি দত্ত,বাপ্পি খান,রাজিউল বারী সৈকত,  মাইকেল রায় , ছাত্রলীগ নেতা আবুল বাশার ও শেখ মাসুদ রানা। উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন  উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক গোবিন্দ ঘোষ।