রেল লাইনে বসে আড্ডা: প্রাণ গেল দু’যুবকের

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।

যশোরের অভয়নগরে রেল লাইনের উপর আড্ডা দেয়ার সময় ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু ও একজন গুরুত্বর আহত হয়েছে। সোমবার (১২ অক্টোবর) রাতে উপজেলার বেঙ্গলগেট সংলগ্ন বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, খুলনার দিঘলিয়া উপজেলার পানিগাতী গ্রামের রুহুল আমিনের ছেলে মাল্টি কন্ট্রোল কোম্পানির সার্ভেয়ার লিটু শেখ (২৫) ও স্থানীয় ঘাট শ্রমিক হোসেন (২৪)। আহত অপর ঘাট শ্রমিক দীপংকর (২৫) নিহত হোসেনের বন্ধু।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এদিন রাত আনুমানিক সাড়ে ৭ টার দিকে ওই তিন যুবক বটতলা এলাকায় রেল লাইনের উপর বসে মোবাইল ফোনে গান শুনছিল। এসময় খুলনাগামী তেলবাহী ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে দুইজন মারা যায়। গুরুত্বর আহত অপর যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সূত্র জানায়, ট্রেনে কাটা আহত রোগী দীপংকরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো নয়।

দুর্ঘটনার বিষয়ে নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের মাস্টার মো. মহসীন রেজা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রেল লাইনে বসে আড্ডা এবং মোবাইল ফোনে গান চলার কারণে মর্মান্তিক এ ঘটনা ঘটে। যশোর জিআরপি পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করে নিয়ে গেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধিন আছে।