সাতমাইল বাজারে মাস্ক বিতরণ করলেন মিন্টু

যশোর জেলার খবর

স্টাফ রিপোর্টার : যশোর সদর উপজেলার সাতমাইল বাজারে করোনার সুরক্ষা সামগ্রী হিসেবে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে মাস্ক বিতরণ করেন তিনি।

এ সময় রিক্সাচালক, ভ্যানচালক, চায়ের দোকানদার, দিনমজুর ও পথচারিসহ সাধারণ মানুষকে মাস্ক পরিয়ে দেন ও বেশি বেশি সচেতন হওয়ার পরামর্শ দেন মেহেদী হাসান মিন্টু। এছাড়াও নিয়মিত সাবান, হ্যান্ড স্যানিজাইটার ও মাস্ক ব্যবহার করার অনুরোধ জানান।

এদিন বাজারের মেইন রোড থেকে শুরু করে কাঁচাবাজার, কলেজ রোড, মাছ বাজার, ইউনিয়ন পরিষদ অঞ্চলসহ বিভিন্ন পয়েন্টে কয়েক শত মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল হোসেন খান, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু, জেলা শ্রমিক লীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু, কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, সদর উপজেলা শ্রমিক লীগের সাবেক সদস্য আহম্মদ আলী, হৈবতপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক আলমগীর হোসেন ভুট্টো, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক নূর ইসলাম আলো, ইছালী ইউপি সদস্য ইনছার আলী, হৈবতপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মঈনউদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা সাদেক আলী, মতিয়ার রহমান, মোস্তাফিজুর রহমান মিলন, ছাত্রলীগ নেতা শাহারুখ হোসেন প্রমুখ।

রুহুল/চারিদিক/সিডি