করোনায় আক্রান্ত আমির খান

বিনোদন ব্রেকিং নিউজ

বিনোদন ডেস্ক : ফের বলিউড ইন্ডাস্ট্রিতে করোনার থাবা। এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

বলিউডের এই অভিনেতার করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে তার এক ঘনিষ্ঠসূত্র জানান, “আমির খানের কোভিড-১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ মেনে বর্তমানে তিনি বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। এছাড়া তিনি তার সকল স্টাফদের কোভিড-১৯ টেস্ট করানোর অনুরোধ করেছেন। সেই সঙ্গে এই ভাইরাস থেকে বাঁচার জন্য তাদের যা করা প্রয়োজন তা করতে বলেছেন। তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিংয়ে ফিরবেন।”

গত ১৪ মার্চ ৫৬তম জন্মদিন পালন করেছেন আমির খান। কিন্তু তার একদিন পরই একটি পোস্ট করে সোশ্যাল মিডিয়া ছাড়ার ঘোষণা দেন মিস্টার পারফেকশনিস্ট।টুইটারে তিনি লিখেছেন, ‘জন্মদিনে ভালোবাসা ও আন্তরিকতার জন্য ধন্যবাদ। আমি পরিতৃপ্ত। আরেকটি খবর, সোশ্যাল মিডিয়ায় এটি আমার শেষ পোস্ট। মনে হচ্ছে আমি এতে খুবই সক্রিয় এবং এটি থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছি। আগে যেভাবে করতাম এখন আবার সেভাবে যোগাযোগ করবো।’

আমির আরও জানান, একেপি নামে একটি অফিশিয়াল চ্যানেল চালু করেছেন তিনি। তার সিনেমা সংক্রান্ত যাবতীয় তথ্য এখন থেকে সেখানেই পাওয়া যাবে।

মার্কিন লেখক উইনস্টোন গ্রুম ১৯৮৬ সালে লেখেন ‘ফরেস্ট গাম্প’ উপন্যাসটি। ১৯৯৪ সালে সেটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক রবার্ট জেনাকিস। মুক্তির পর থেকে টম হ্যাংকস অভিনীত এ ছবি সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়সহ আরও তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতে নিয়েছে।

সেই ‘ফরেস্ট গাম্প’ হিন্দি সংস্করণ হচ্ছে ‘লাল সিং চাড্ডা’। আদ্ভেত চন্দন পরিচালিত ছবিটিতে আমির খানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে।

চারিদিক/সিডি