রাজারহাটে ফুলনকে মারপিটের ঘটনায় আসামি ১০

যশোর জেলার খবর

যশোর অফিস : যশোর শহরতলীর রাজারহাট বাজারে জামাল হোসেন ফুলন (৩৪) নামে এক যুবককে মারপিটে জখমের ঘটনার ১০দিন পর কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে। জখম যুবক ফুলন রামনগর বিহারী ক্যাম্প এলাকার মৃত হাজি মুন্তাজ হোসেনের ছেলে।

আসামিরা হলো, রামনগর এলাকার আব্দুর রাজ্জাকের দুই ছেলে বাবলু হাসান (৪২) ও হাসান আলী (৫৫), তৌহিদুল ইসলামের ছেলে শরিফ (৩৫), মৃত ফটিক বিশ্বাসের ছেলে ফরিদ আহমেদ (৫৫) ও তার দুই ছেলে রিপন (৩০) এবং রফি (৩৬), মুনছুর আলীর ছেলে ইমরান (৩৭), স্বপন হোসেনের ছেলে সাগর (২৭), মৃত তুরফান ওরফে তুফানের ছেলে শফিকুল ইসলাম (৪৮) এবং দ্বীন মোহাম্মদের ছেলে ইকবাল হোসেন (৪৮)।

জামাল হোসেন ফুলনের ভাই মোহাম্মদ তারা মিয়া এজাহারে উল্লেখ করেছেন, তার ভাই দুইটি ট্রাক বিভিন্ন ঠিকাদার কোম্পানিতে ভাড়া খাটানোর কাজ করে। কিন্তু আসামিরা তার ভাড়ার কাজে বাঁধা দেয়। এই নিয়ে তার ভাইয়ের সাথে আসামিদের বিরোধ ছিলো। গত ২৩ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৪টার দিকে রাজারহাট বাজারের একটি লুব্রিকেন্টের দোকানের সামনে দাড়িয়ে ছিলো। এ সময় আসামিরা সেখানে গিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। লোহার রড, বাঁশের লাঠি, হকিস্টিক, ধারালো অস্ত্র দিয়ে তাকে মারপিটের জখম করে। তার কাছে থাকা ২ লাখ ৬৬ হাজার টাকা কেড়ে নেয়।

এ সময় ডাক-চিৎকার দিলে আশেপাশের লোকজন জড়ো হয়। আসামিরা ফের তাকে জীবননাশের হুমকি দিয়ে চলে যায়। পরে তার ভাই ফুলনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চারিদিক/এম