হালট উদ্ধার করে রাস্তা নির্মাণ করলেন চেয়ারম্যান

দেশের খবর

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে ইউনিয়ন পরিষদের উদ্যোগে হালট উদ্ধার করে এলাকাবাসীর চলাচলের রাস্তা নির্মাণ করে দিয়েছেন ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম। উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া জব্বার নগর সড়ক থেকে টেকের বাড়ি বিল পর্যন্ত ৬০০ মিটার এই রাস্তার অবস্থান। এতে টেকের বাড়ি বিল এলাকার শতাধিক জেলে পরিবারসহ দুইপাশের জমির প্রান্তিক কৃষকরা উপকৃত হবেন।

জানা যায়, উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া জব্বার নগর সড়ক থেকে টেকের বাড়ি বিল পর্যন্ত একটি সরকারি হালট থাকলেও লোক চলাচল না থাকায় প্রায় হারিয়ে যায়। হালটের জমির উপর গাছ লাগিয়ে, বাঁশঝাড় করে ও বসত ভিটা নির্মাণ করে অনেকেই দখলে রাখেন। এ অবস্থায় টেকের বাড়ি বিল এলাকায় বসবাসরত শতাধিক জেলে পরিবারের চলাচলের সুবিধার কথা চিন্তা করে ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম পরিষদের উদ্যোগে হালটটি উদ্ধার করে রাস্তা নির্মাণ করে দেন।

ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, আমাদের প্রিয় নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের উন্নয়ন গ্রামগুলোকেও পাল্টে দিয়েছে। টেকের বাড়ি বিল পাড়ে বসবাসরত অসহায় জেলে পরিবারগুলোর চলাচলে খুবই সমস্যা হতো। রাস্তাটি নির্মাণ করায় জেলে পরিবারগুলো ছাড়াও রাস্তার দুই পাশের জমির কৃষকরা উপকৃত হবেন।

চারিদিক/এম