যুবনেতার কর্মী সমাবেশে জনতার ঢল

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

মহিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট) : নির্বাচন কমিশন থেকে ১১ এপ্রিল প্রথম ধাপে দেশের ৩২৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠানের ঘোষনার পর বাগেরহাটের শরণখোলায় জোরেসোরে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। উপজেলার চারটি ইউনিয়নেই চেয়ারম্যান ও মেম্বর পদে এবার অসংখ্য নতুন মুখ প্রার্থীতা ঘোষণা দিয়েছেন। মনোনয়ন প্রত্যাশীরা নিজ নিজ এলাকার ভোটারদের সঙ্গে যে যার মতো করে চা চক্র, মতবিনিময় শুরু করেছেন বহু আগ থেকেই।

এদের মধ্যে ২নং খোন্তাকাটা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে যুবলীগ নেতা হাসানুজ্জামান জমাদ্দার আনুষ্ঠানিকভাবে তার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

রোববার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে বিশাল এক মোটরসাইকেল শোভাযাত্রা তার ইউনিয়ন ছাড়াও উপজেলা সদর রায়েন্দা বাজারসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। কর্মী সমাবেশ করেন সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত। জনতার ঢল নামে খোন্তাকাটা বাজারে অনুষ্ঠিত এই যুবনেতার কর্মী সমাবেশে।

উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক তরুণ প্রার্থী হাসান জমাদ্দার বলেন, ‘ছোটবেলা থেকেই আমি আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। ছাত্রলীগে থাকাকালীন বহু হামলা-মামলার শিকার হয়েছি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে তরান্বিত করতে এলাকার মানুষের পাশে থেকে কাজ করে চলেছি। সরকারের উন্নয়নের সুফল যাতে সমাজের সর্বস্তরের মানুষের কাছে পৌঁছায় সব সময় সেই চেষ্টা করি। সেই ধারা অব্যাহত রাখতে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের কাছে মনোনয়ন প্রত্যাশা করি।’

খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম গাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা ইউসুফ খান, কামাল ফরাজী, বকির জমাদ্দার, দেলোয়ার হোসেন খান, জামসেদ আলী জিকুসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

চারিদিক/এম