‘বিএনপির অবস্থান জনগণের কাছে জিরো’

যশোর জেলার খবর

যশোর অফিস : যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, ‘দুর্নীতির কারণে সাধারণ মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। শেখ হাসিনার উন্নয়ন দেখে কেউ এখন ধানের শীষে ভোট দিতে চাই না। বিএনপির অবস্থান জনগণের কাছে জিরো। জনপ্রিয়তা হারিয়ে বিএনপি দোষারোপের সংগঠনে পরিণত হয়েছে।’

সোমবার (১ ফেব্রুয়ারি) শহরের ৩নং ওয়ার্ডে ঘোপ ধানপট্টি মোড়ে যুবমহিলা লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন।

শহিদুল ইসলাম মিলন বলেন, মানুষ আগের থেকে অনেক সচেতন হয়েছেন। উন্নয়ন দেখে ভোট দেন। তাই জাতীয় থেকে স্থানীয় পর্যায়ে সব নির্বাচনে ব্যাপক ব্যবধানে নৌকা বিজয়ী হচ্ছে। ওয়ার্ড থেকে শুরু করে রাজধানী পর্যন্ত সব উন্নয়নের একমাত্র দাবিদার শেখ হাসিনা। তাই শেখ হাসিনা যাকে নৌকা দিচ্ছেন মানুষ তাকেই ভোট দিয়ে বিজয়ী করছেন।

শহর ৩নং ওয়ার্ড যুবমহিলা লীগের সভাপতি মাজেদা খাতুনের সভাপতিত্বে  কর্মী সমাবেশে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যশোর পৌরসভার নৌকার প্রার্থী হায়দার গণি খান পলাশ। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু ও জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী।

সরকারি  এম এম কলেজে ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান হোসেনের সঞ্চলনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, যশোর পৌরসভার সাবেক মেয়র কামরুজ্জামান চুন্নু, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, শ্রম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর হেলাল, সাবেক তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফারুক আহমেদ কচি, সাবেক তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুখেন মজুমদার, সাবেক ক্রীড়া সম্পাদক আবু সেলিম রানা, সাবেক সদস্য আবুল হোসেন খান, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, পৌর কাউন্সিলর মোকছিমুল বারী অপু, আওয়ামী লীগনেতা ওয়াহিদুজ্জামান বাবলু, লুৎফুল কবির বিজু, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, ক্রীড়া সম্পাদক নাজমুল হুদা পনি, সদস্য কেরামত আলী, সদস্য শামীম জাকারিয়া, ইয়াকুব আলী, জেলা মহিলা লীগের যুগ্ম-সম্পাদক আফরোজা কামাল মিমি, জেলা যুবমহিলা লীগের সাংগঠনিক সম্পাদক রিনি খান ও জেলা ছাত্রলীগের সাবেক সদস্য জসিম উদ্দিন।

চারিদিক/এম