পদ্ম শিবিরে শ্রাবন্তীর পদার্পণ

বিনোদন

বিনোদন ডেস্ক : টলিউড তারকারা এখন শুটিং ছেড়ে ব্যস্ত নির্বাচনের মাঠে। অনেক জনপ্রিয় মুখ আগে থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। সেই তালিকা আরও দীর্ঘ হলো। এবার রাজনৈতিক আলোচনায় এসেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সোমবার (১ মার্চ) বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাশ বিজয়বর্গীয়’র উপস্থিতিতে পদ্ম শিবিরের পতাকা হাতে তুলে নেন তিনি।

বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী জানান, রাজ্যের উন্নয়নের স্বার্থে রাজনীতিতে যোগ দিয়েছেন। তার আগমনে দলের নেতারা স্বাগত জানিয়েছেন এই টলিউড তারকাকে।

শ্রাবন্তী বলেন, ‘এটা একেবারেই নতুন এক যাত্রা। বাংলাকে নতুন করে গড়ে তোলাই আমার লক্ষ্য। বিজেপিতে যোগ দিতে পেরে বেশ আনন্দিত। আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনুসরণ করি। আমাকে যোগ্য মনে করায় বিজেপির নেতাদের ধন্যবাদ।’

কলকাতার বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বেশ ঘনিষ্ঠ  শ্রাবন্তী। তৃণমূল ও রাজ্য সরকারের বিভিন্ন কর্মসূচিতে দেখা গিয়েছে তাকে। কিন্তু হঠাৎ তার দল বদলে বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই।

এই প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘তৃণমূলে যোগ না দেওয়ার কোনো উদ্দেশ্য নেই আমার। তবে মনে করছি বিজেপিই প্রকৃত পরিবর্তন আনতে পারে। তাই মোদীজির অনুপ্রেরণায় এই দলে যোগ দিলাম।’

চারিদিক/সিডি