শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্টে সৌদি প্রবাসীর মৃত্যু

দেশের খবর

মহিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্টে রাসেল জমাদ্দার (৩০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বাদ যোহর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে সোমবার বিকেল চারটার দিকে বিদ্যুতায়ীত হওয়ার পর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হলে রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সৌদি প্রবাসী রাসের উপজেলার রায়েন্দা ইউনিয়নের পশ্চিম খাদা গ্রামের রুহুল আমিন জমাদ্দারের ছেলে। একমাস আগে ছুটি নিয়ে দেশে আসেন তিনি।

নিহতের স্বজন নজরুল ইসলাম গাজী জানান, বিকেল চারটার দিকে পুকুর থেকে পানি তোলার জন্য পাম্প মেশিনে বিদ্যুতের সংযোগ দেয় রাসেল। এ সময় আর্থিংয়ের তারে বিদ্যুতায়ীত হয়ে ছিটকে পুকুরে পড়ে যায়। তার চিৎকার শুনে বাড়ির লোকজন ছুঁটে গিয়ে পুকুর থেকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে তাকে শরণখোলা হাসাপাতলে নিয়ে যান। পরে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হলে রাতে তার মৃত্যু হয়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, পরিবারের পক্ষ থেকে জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করা হলে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়। এ ব্যাপারে কোন অভিযোগ নেই।

চারিদিক/এম