মৌচাকে ‘আল্লাহু’ সদৃশ লেখা দেখতে মানুষের ভিড়!

যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে একটি মৌমাছির মৌচাকে ‘আল্লাহু’ সদৃশ লেখা দেখতে পাওয়ার খবর পাওয়া গেছে। উপজেলার প্রেমবাগ ইউনিয়নের বনগ্রাম এলাকার শহিদুল ইসলাম নামে এক ব্যক্তির বাড়িতে থাকা ওই মৌচাক দেখতে শত শত মানুষ ভিড় করছেন।

বিস্ময়কর এ ঘটনা সম্পর্কে উপজেলা সুজনের (সুশাসনের জন্য নাগরিক) সহ-সভাপতি ওই বাড়ির মালিক শহিদুল ইসলাম জানান, তাঁর বাড়িতে পাঁচটি মৌমাছির চাক আছে। প্রতি বছর মৌমাছি এ ধরণের চাক তৈরি করে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বাড়ির দ্বিতীয় তলায় একটি জানালার পাশের মৌচাকের একাংশে তিনি ‘আল্লাহু’ সদৃশ লেখা দেখতে পান। পরে স্থানীয় মসজিদের ইমাম ও মুসল্লীদের বাড়িতে এনে বিষয়টি দেখালে তারা ‘আল্লাহু আকবার’ বলে চিৎকার করে ওঠেন। এরপর থেকে শত শত মানুষ আমার বাড়ি ওই মৌচাক দেখতে ভিড় শুরু করে। দুপুরে পরিবারের সদস্য ও এলাকাবাসীর সহযোগিতায় মৌচাকটি কেটে ফেলা হয়। দেখা যায় মৌচাকের মোমে ‘আল্লাহু’ সদৃশ লেখা।

এ ব্যাপারে স্থানীয় ইমাম ও মুসল্লীসহ এলাকাবাসী জানান, মহান সৃষ্টিকর্তা মানুষেকে হেদায়েত দিতে এ ধরণের বিস্ময় সৃষ্টি করে থাকেন। শহিদুল ইসলামের বাড়িতে মৌচাকে এমনই বিস্ময় দেখা গেছে।

চারিদিক/এম