পরিচয় মিলল কলাই ক্ষেতে নিহত সেই নারীর

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

মহিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় কলাই ক্ষেত থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত সেই নারীর (৩৫) মরদেহের পরিচয় মিলেছে। তার নাম লাকী বেগম। উপজেলা রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর ভোলারপাড় গ্রামের মৃত নজির আহম্মদের স্ত্রী তিনি।

পুলিশ জানায়, ওই নারীর আঙ্গুলের ছাপ পরীক্ষা করে এনআইডির মাধ্যমে লাশের পরিচয় শনাক্ত করা হয়েছে।

এদিকে, মৃত্যুর রহস্য উদ্ঘাটনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), সিআইডি এবং শরণখোলা থানা পুলিশের পৃথক তদন্ত শুরু হয়েছে। তারা নিহতরে বাড়ি ও আশপাশ এলাকা পরিদর্শন করেছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে শরণখোলা উপজেলার রাজেশ্বর গ্রামের বেড়িবাঁধ সংলগ্ন কলাই ক্ষেত থেকে নারীর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্ত শেষে রোববার রাত ৭টার দিকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

উত্তর রাজাপুর ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাকির কান জানান, লাকী বেগম গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বাড়ি থেকে বের হয়। এরপর তার আর কোনো সন্ধান পাওয়া যানি। তার তিনটি মেয়ে রয়েছে। তার স্বামী নজির আহম্মদ তিন মাস আগে মারা যায়।

তিনি (ইউপি সদস্য) জানান, বছর দুই আগে ধানসাগর ইউনিয়নের গাজীর ব্রিজ এলাকার সালাম নামে এক ব্যক্তি গোপনে লাকী বেগমকে বিয়ে করেন। কিছুদিনের মাথায় তার সঙ্গে সম্পর্কের অবনতি হয়। এরপর থেকে সালাম তাকে নানাভাবে বিরক্ত করতে থাকে। সে করাণেও এই হত্যাকান্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, হত্যার রহস্য উদ্ঘাটনে পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি পৃথক তদন্ত শুরু করেছে। শিগগিরই রহস্যের জট খুলবে বলে আশা করা যায়। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চারিদিক/এম