‘শাহ্ হাদীউজ্জামান মানুষের জন্য রাজনীতি করেছেন’

যশোর জেলার খবর রাজনীতি

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোর-৪ আসনের সাবেক সদস্য ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ৭১ এর যুদ্ধকালিন গণপরিষদ সদস্য পীরজাদা শাহ্ হাদীউজ্জামানের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে নওয়াপাড়া পীরবাড়ীর আয়োজনে পীরবাড়ী মাদ্রাসা মাঠে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মরহুম শাহ্ হাদীউজ্জামানের বড় ছেলে শাহ্ ফরিদ জাহাঙ্গীরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি পীরজাদা শাহ্ আশরাফুউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হুসেইন খাঁন, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তাজুল ইসলাম, থানা বিএনপির সাবেক সভাপতি ফারাজী মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক কাজী গোলাম হায়দার ডাবলু, নওয়াপাড়া সার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুল গণি সরদার, সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহ্ জালাল হোসেন, নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি গাজী নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী রফিকুল ইসলাম সরদার, পৌর বিএনপির সভাপতি আবু নঈম মোড়ল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মোল্যা, নওয়াপাড়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক, সাধারণ সম্পাদক মোজাফ্ফার আহমেদ, দৈনিক নওয়াপাড়ার ভারপ্রাপ্ত সম্পাদক হারুন অর রশীদ, অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ফিরোজ আলম, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘শাহ্ হাদীউজ্জামান মানুষের জন্য রাজনীতি করেছেন। নিজের জন্য নয়। তিনি কখনও প্রতিহিংসার রাজনীতি করেননি। শাহ্ হাদীউজ্জামানের নীতি আদর্শ অনুসরণ করে আমাদের সকলের চলা উচিৎ।’

আলোচনা সভা শেষে পীরবাড়ী মাদ্রাসার প্রধান মুফতি মাওলানা তৈয়েবুর রহমান দোয়া পরিচালনা করেন।

চারিদিক/এম