কলাই ক্ষেতে অজ্ঞাত নারীর অর্ধনগ্ন মরদেহ!

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

মহিদুল ইসলাম, শরণখোলা (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলার অর্ধনগ্ন অবস্থায় এক নারীর (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার রাজেশ্বর গ্রামের বেড়িবাঁধ সংলগ্ন কলাইক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, ওই নারীকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যা করে মরদেহ ফেলে রাখা হয়েছে। স্থানীয়রা কেউ লাশের পরিচয় সনাক্ত করতে পারেনি বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বিকেলে গ্রামের শিশুরা কলাই ক্ষেতে খেলতে গিয়ে প্রথমে মরদেহটি দেখে লোকজনকে জানায়। নারীর ডান কান সম্পূর্ণ বিচ্ছিন্ন। চোখ মুখ ক্ষতবিক্ষত। গায়ে বোরখা পরিহিত। মরদেহের পাশে পাজামা, ছাতা ও স্যান্ডে পড়ে রয়েছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়রাম্যান আসাদুজ্জামান মিলন জানান, ‘অর্ধনগ্ন লাশের শরীরে ধর্ষণের আলামত রয়েছে। হয়তো ওই নারীকে সংঘব্ধ ধর্ষণের পর হত্যার করে কলাইক্ষেতে ফেলে রাখা হয়েছে। এলাকার কেউ তার পরিচয় জানাতে পারেনি।’

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, রাজেশ্বর গ্রামের বেড়িবাঁধের পাশে কলাইক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার আগে ওই নারী ধর্ষণের শিকার হতে পারে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে হত্যার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

চারিদিক/এম