তিন মামলায় কারাগারে সাহেদ

দেশের খবর

নিউজ ডেস্ক : প্রতারণার দায়ে গ্রেফতার সাহেদ করিমকে এবার চেক ডিজঅনারের তিন মামলায় সিলেটের আদালতে হাজির করে গ্রেফতার দেখানো হয়েছে। তার বিরুদ্ধে আরেকটি প্রতারণার মামলায় তদন্ত করে পুলিশকে প্রতিবেদন দাখিল করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতে হাজির করা হলে বিচারক তাকে চেক ডিজঅনারের তিন মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠান।

বাদী পক্ষের আইনজীবী সিলেট অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট আবদুস সাত্তার বলেন, সাহেদের বিরুদ্ধে সিলেটের আদালতে চেক ডিজঅনারের তিনটি মামলা দায়ের করেছিলেন পাথর ব্যবসায়ী শামসুল মাওলা।

মামলার বিবরণে জানা গেছে, সাহেদ করিমের কাছে ব্যবসায়ী শামসুল মাওলা ৩০ লাখ ৫০ হাজার টাকা পাওনা ছিলেন। সেই পাওনা টাকার বদলে সাহেদ করিম ২০ লাখ ৫০ হাজার টাকার তিনটি চেক দিলেও সেগুলো ব্যাংক থেকে ডিজঅনার হয়ে ফেরত আসে।

আদালতের এপিপি অ্যাডভোকেট মো. আবদুস সাত্তার বলেন, এ নিয়ে সাহেদের বিরুদ্ধে সিলেটের আদালতে চারটি মামলা দায়ের করা হলো। এর আগেও তিনটি মামলা দায়ের করেছিলেন ব্যবসায়ী শামসুল মাওলা।

চারিদিক/এম