টিকা নিলেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি

দেশের খবর

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে টিকাদান কর্মসূচির চতুর্থ দিনে করোনা টিকা নিয়েছেন সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন ও ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান। এর আগে টিকা নিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (গফরগাঁও সার্কেল) মাহফুজা খাতুন ও উপজেলা প্রকৌশলী জাকির হোসেন।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা টিকাদান কেন্দ্রে এ কার্যক্রম চলে।

পরে টিকা নেন গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, নাজমুল হক ঢালী, আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, তারিকুল ইসলাম রিয়েল, সাহাবুল আলম, যুবলীগ নেতা এম সালাহ উদ্দিন পলাশ, এমএ কাউসার, মাহমুদ হাসান সজিব, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান সানিল সহ পৌর কাউন্সিলরবৃন্দ। চারদিনে এ উপজেলায় তিন শতাধিক মানুষ টিকা নিয়েছেন।

সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল টিকা গ্রহণ করে তার অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘টিকা নিয়ে আমি সুস্থ্য আছি। কোন সমস্যা হয়নি। আপনারাও নির্ভয়ে টিকা নিন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনামুক্ত বাংলাদেশ গড়তে সহযোগীতা করুন।’

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ মাইন উদ্দিন খান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবা আজিজ, এমওএমসিএইচ ডা: সুলতান আহম্মেদ, আবাসিক চিকিৎসক ডাঃ নাসরিন সুলতানা মুন, এমওডিসি ডা: সিফাত জামিল তারেক, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার, স্বাস্থ্য সহকারি, কর্মকর্তাবৃন্দ সহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গফরগাঁওয়ের জন্য ২৪ হাজার ১৫১টি কভিট-১৯ টিকা বরাদ্দ দিয়েছেন সরকার। প্রথম ডোস হিসাবে প্রায় ১২হাজার করোনা টিকা ইতিমধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছে। প্রস্তুতি হিসাবে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ৩৬ জন টিকাদানকারী ও প্রয়োজনীয় সংখ্যক ভলান্টিয়ারকে প্রশিক্ষণ দেওয়া দিয়েছেন। টিকাদানের জন্য স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোরে দুটি ও জরুরী বিভাগে একটি ওয়ার্ড প্রস্তুত করা হয়েছে। প্রথম অবস্থায় শুধু স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান করা হলেও পরবর্তীতে প্রতি ইউনিয়নে টিকাদান কেন্দ্র চালু করা হবে।

চারিদিক/এম