জামিনে বেরিয়ে সাংবাদিককে ফের হত্যার হুমকি!

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।

যশোরের অভয়নগরে নওয়াপাড়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক সময়ের খবরের অভয়নগর প্রতিনিধি শাহিন আহমেদ হত্যা চেষ্টা মামলার আসামি জামিনে বেরিয়ে ফের হত্যার হুমকি দিয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে সাংবাদিক শাহিনের স্ত্রী ইসফাত আরা আইরিন পরিবারের নিরাপত্তা চেয়ে অভয়নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

ইসফাত আরা আইরিন বলেন, মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকান্ডে বাধা দেওয়ায় গত ৬ জানুয়ারি দুপুরে আমার স্বামী শাহিন আহমেদকে উপজেলার ধোপাদী গ্রামের নতুন বাজার এলাকায় মৃত আব্দুর রাজ্জাক সরদারের ছেলে এস এম রিপন, তাঁর স্ত্রী হীরা বেগম ও আমিনুরের স্ত্রী ফরিদা বেগম হত্যার উদ্দেশ্যে পিটিয়ে জথম করে। আমি ঠেকাতে গেলে তারা আমাকেও পিটিয়ে জখম করে। ঘটনার দিন রাতে উল্লেখিত তিন জনের নামে অভয়নগর থানায় মামলা দায়ের করা হয়। যার মামলা নং-০৬।

তিনি আরো জানান, মামলা দায়েরের পর প্রধান আসামি এস এম রপিনকে গ্রেপ্তার করে পুলিশ। অন্য দুই আসামি পালিয়ে যায়। সোমবার (১১ জানুয়ারি) আদালত থেকে জামিনে বেরিয়ে আসে এস এম রিপন এবং বাড়ি ফিরে মামলা প্রত্যাহার করতে বলে। অন্যথায় আমার স্বামীসহ পরিবারের সদস্যদের হত্যা করা হবে বলে হুমকি দেয়। এ ঘটনায় মঙ্গলবার বিকালে অভয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। যার জিডি নং- ৫১৬। আমার স্বামী এখনও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে, আসামি গ্রেপ্তার হয়েছে। নতুন করে হত্যার হুমকির বিষয়ে জিডি হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।